০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


শরণখোলা উপজেলা পরিষদ চেয়ারম্যান উপ-নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়

বিজয়ী রায়হান উদ্দিন আকন শান্ত - ছবি : সংগৃহীত

বাগেরহাটের শরণখোলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান উপ-নির্বাচনে নৌকার প্রার্থী মো: রায়হান উদ্দিন আকন জয়লাভ করেছেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন কমিশন সূত্র জানায়, নৌকার প্রার্থী রায়হান উদ্দিন আকন শান্ত ৫৬ হাজার ১৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। এছাড়া ধানের শীষের প্রার্থী খান মতিয়ার রহমান পেয়েছেন ৬৭৩ ভোট এবং লাঙ্গল মার্কার প্রার্থী অ্যাডভোকেট শহীদুল ইসলাম ৭৬৭ ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং ফরাজী বেনজীর আহমেদ বলেন, সবকটি কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে এবং নৌকার প্রার্থী মো: রায়হান উদ্দিন আকন শান্ত ৫৬ হাজার ১৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: রায়হান উদ্দিন আকন শান্ত (নৌকা), বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত প্রার্থী মতিয়ার রহমান খান (ধানের শীষ) ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শহিদুল ইসলাম (লাঙ্গল) প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।

নির্বাচনে ৩৩টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ৮৯ হাজার ৩৩৭ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪৪ হাজার ৬০২ জন ও নারী ভোটার ৪৪ হাজার ৭৩৫ জন। মোট ভোট পড়েছে ৫৭ হাজার ৬২৮। যা মোট ভোটারের শতকরা ৬৪ ভাগ।


আরো সংবাদ



premium cement