০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর হত্যা

সময় চায় মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি

-

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহতের ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি আরো সাত দিন সময় চেয়ে আবেদন করেছে। বুধবার তদন্ত কমিটির প্রধান যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মুহাম্মদ আবুল লাইছ এ তথ্য নিশ্চিত করেন।

গত ১৪ আগস্ট মন্ত্রণালয় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। গঠিত কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়।

তদন্ত কমিটির প্রধান জানান, তিন কিশোর নিহতের ঘটনায় শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তা বর্তমানে গ্রেফতার আছেন। তাদের জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন। এ জন্য আদালতের কাছে আবেদন করা হয়েছে, কিন্তু এখনো এ ব্যাপারে কোনো আদেশ পাওয়া যায়নি। সে কারণেই মন্ত্রণালয়ের কাছে আরো সাত দিন সময় চাওয়া হয়েছে।

এদিকে, সমাজসেবা অধিদফতর গঠিত দুই সদস্যের তদন্ত কমিটির সদস্যরা ঢাকায় ফিরে গেছেন। তাদের তদন্ত প্রতিবেদন যেকোনো সময় সমাজসেবা অধিদফতরে জমা হতে পারে বলে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত ১৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি তিন কিশোর মারপিটে নিহত হয়। এ সময় আহত হয় ১৫ জন। আহতদের উদ্ধার করে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুটি পৃথক তদন্ত কমিটি গঠন ও কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ পাঁচ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তারা পুলিশ রিমান্ডে রয়েছে।


আরো সংবাদ



premium cement