২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় বিএনপির আলোচনা সভা

খুলনায় বিএনপির আলোচনা সভা - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে শনিবার দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে করোনা ভাইরাসসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য আল্লাহর সাহায্যও কামনা করা হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বক্তৃতা দেন জেলা বিএনপির সভাপিত অ্যাড. শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি ও জেলা সাধারণ সম্পাদক আমীর এজাজ খান এবং আসাদুজ্জামান মুরাদ।

আলোচনায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া বেশ আগে থেকেই নানাবিধ শারিরীক জটিলতা ভুগছিলেন। মিথ্যা বানোয়াট মামলায় দীর্ঘ কারাবাসের কারণে তার অসুস্থতা আরো গুরুতর হয়েছে। তার জামিনে মুক্তির আগে থেকেই দেশে মহামারী করোনাভাইরাস প্রভাব বিস্তার শুরু করেছে যা এখনও অব্যাহত রয়েছে। এ কারণে তার চিকিৎসা কার্যক্রম ব্যাহত হয়েছে। নেত্রীর যে ধরণের এডভান্সড ট্রিটমেন্ট প্রয়োজন বলে বিশেষজ্ঞ চিকিৎসকগণ মত দিয়েছেন তা বাংলাদেশে সম্ভব নয়। আর দেশের চিকিৎসা ব্যবস্থা যে কতটা ভঙ্গুর অবস্থায় পৌঁছেছে তা করোনাকালে গত কয়েকমাসে জাতি হাড়ে হাড়ে টের পেয়েছে। তাকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে সুবিধামত চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ দিতে সরকারের সদিচ্ছা একান্ত অপরিহার্য। প্রতিহিংসার উর্ধ্বে উঠে দেশনেত্রীকে চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে কোন বাধা সৃষ্টি না করতে বক্তারা সরকারের প্রতি তারা দাবী জানান।


আরো সংবাদ



premium cement