২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পরকীয়া: চৌগাছায় অপহৃত ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার

পরকীয়া: চৌগাছায় অপহৃত ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় বিপুল হোসেন (৪০) নামে এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছেন পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বেড়গোবিন্দপুর বাওড়ের নাটনার খাল নামক স্থানের মুলি খালি বটতলা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, শুক্রবার সকাল ৯ টার দিকে ওই মাঠে স্থানীয়রা কৃষি কাজ করতে যায়। এ সময় একটি মুখ বাধা বস্তা দেখে তাদের সন্দেহ হয়। থানায় সংবাদ দিলে চৌগাছা থানার এসআই শাহীন ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে বস্তা কেটে ভিতর থেকে একটি লাশ বের করে। লাশটি চৌগাছার ছোট কাকুড়িয়া গ্রামের অপহৃত বিপুল হোসেনের বলে শনাক্ত করেছেন নিহতের ছোট ভাই লিটন হোসেন।

বিপুল হোসেন উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের সাবেক মেম্বর শামসুল হকের ছেলে। বিপুলের ভাই লিটন বলেন, বুধবার সকালে একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবু সামার ছেলে সবুজ হোসেন ও তার দুলাভাই একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে রফিকুল ইসলাম গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে বিপুলের আর সন্ধান পাওয়া যাচ্ছিল না।

বৃহস্পতিবার এ ব্যাপারে বিপুলের পরিবার চৌগাছা থানায় অভিযোগ করেন। স্থানীয়রা জানিয়েছেন নিহত বিপুলের সাথে অপহরণকারী সবুজের মা ফুলবানুর (৩৭) পরকিয়া সম্পর্ক ছিল। গত ৩/৪ বছর ধরেই এ পরকিয়া সম্পর্কটি চলে আসছিল। এদিকে  বিপুল নিখোঁজ হওয়ার পর থেকে অভিযুক্ত সবুজ হোসেন ও রফিকুল ইসলাম পালতক রয়েছে।

ঘটনার সততা নিশ্চিত করে চৌগাছা থানায় ওসি (তদন্ত) এনামুল হক বলেন, বৃহস্পতিবার বিপুলের পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত শুরু করেছি।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, সুরত-হাল শেষে ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করেই এই হত্যা। বিপুল হত্যা ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement