০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


পানিতে ডুবে মারা গেছে আমীর হামজা ও নুরহাত

পানিতে ডুবে মারা গেছে আমীর হামজা ও নুরহাত - প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় পানিতে ডুবে আমীর হামজা (৬) ও নুরহাত (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। হামজা উপজেলার মাঠ-চাকলা গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে ও নুর তেতুলবাড়ীয়া গ্রামের রমজান আলীর ছেলে । এদিকে একই ঘটনায় শিশির (৭) নামে আরেক শিশুকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালেভর্তি করা হয়েছে। সে মাঠ-চাকলা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

জানা যায়, বুধবার উপজেলার মাঠ-চাকলা গ্রামের বিলে এই দুর্ঘটনা ঘটে। আহত শিশিরের বাবা জাহিদুল ইসলাম বলেন, বুধবার সকালে দিকে আমার ছেলে ও ভাইপো বাড়ির পাশের বিলের পানিতে খেলছিল। এ সময় আমীর হামজা বিলের একপাশে খুড়ে রাখা গর্তে পড়ে যায়। স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আমীর হামজাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত শিশিরকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এদিকে বিকেলে উপজেলার তেতুলবাড়ীয়া গ্রামের রমজান আলীর ছেলে খেলতে খেলতে পানিতে পড়লে। তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আমীর হামজাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা উপজেলা মডেল হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. নুজহাত নুয়েরী সাওসান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুদুটির মৃত্যু হয়েছে। আর আহত শিশুটিকে আমরা ভর্তি রাখতে চেয়েছিলাম। তবে শিশুটির স্বজনরা তাকে যশোরে নিতে চাওয়ায় তাকে রেফার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement