২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় চাঁদ রাতে চুরি

খাদা গ্রামে সিঁধ কেটে চুরি হওয়া একটি বাড়ি -

শরণখোলায় দু’টি দোকান ও দু’টি বসত ঘরে চুরি সংঘঠিত হয়েছে। গত ২৪ মে (রোববার) চাঁদ রাতে উপজেলার রাজাপুর বাজারে সালাম সরদারের কাপড়ের দোকান ও রেজাউল মিয়ার স্টেশনারি দোকান থেকে নগদ টাকাসহ তিন লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী সরদার বস্ত্রালয়ের মালিক সালাম সরদার জানান, তার দোকানের কলাপসিবল গেট এবং শার্টারের তালা ভেঙে চোরারা ঈদের আগের রাতে বিক্রির দু’লাখ টাকা এবং শাড়ী, থ্রি-পিচসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল এবং রেজাউলের দোকান থেকেও প্রায় ৫০ হাজার টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

অপরদিকে, একই রাতে রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামের নূরুল ইসলাম হাওলাদার ও মাসুম হাওলাদারের দুটি বাড়িতে সিঁধ কেটে একদল চোর স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকা মালামাল নিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, রাজাপুর বাজারের দোকান চুরির বিষয়টি জানার পর সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বাড়ি চুরির বিষয়টি কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল