০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


খুলনায় মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার

- প্রতীকী ছবি

খুলনার দাকোপ উপজেলা থেকে সোমবার সকালে সুব্রত মণ্ডল (২৯) নামে একজনের গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। সুব্রত উপজেলার বানিশান্তা গ্রামের বাসিন্দা এবং পেশায় ভাড়ার মোটরসাইকেল চালক ছিলেন।

জানা যায়, রোববার সন্ধ্যায় সুব্রত স্থানীয় বাজারে তাদের মুদি দোকানে ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তার মোবাইল ফোনে কল এলে কথা শেষ করে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে যান। সুব্রত রাতে বাসায় ফিরেনি। পরে তার মোবাইল বন্ধ পায় পরিবারের সদস্যরা। আত্মীয়-স্বজনের কাছে খোঁজ করে তার সন্ধান মিলেনি। খোঁজাখুজির একপর্যায়ে রাত ২টার দিকে তার মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। ভোরে একই জায়গায় তাকে গলাকাটা অবস্থায় পাওয়া যায়।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী বলেন, সুব্রতর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা

সকল