০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বাগেরহাটে অগ্নিকান্ডে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত

- ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের সুন্দরবন সংলগ্ন শরণখোলা বাজারে (খুড়িয়াখালী) অগ্নিকান্ডে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে। এতে ব্যবসায়ীদের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। মঙ্গলবার ভোররাতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, ওই বাজারের সোবাহান সরদারের খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তেই আগুন পাশ্ববর্তী মাছের ডিপো ঘরে ছড়িয়ে পরে। আগুনে মৎস্য আড়ৎদার নান্না মাতুব্বর, জামাল গাজী, বাচ্ছু মুন্সি ও আদম আলীর ডিপো ঘর সম্পূর্ন পুড়ে যায়। এসময় ডিপোঘরে রাখা জাল ও অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে শরণখোলা উপজেলা ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে, সোমবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার কদমতলা গ্রামের হানিফ আকন ও জালাল মুন্সির খরের গাদায়কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ব্যাপারে উপজেলা নির্বহিী কর্মকর্তা লিংকন বিশ্বাস জানান, ক্ষতিগ্রস্থরা আবেদন করলে তদন্ত করে সহায়তা দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার জাল দলিলে আপনার জমি দখল হয়ে গেলে কী করবেন? আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা টানা জয়ের খোঁজে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ চকরিয়ায় চিংড়ি ঘের থেকে একজনের লাশ উদ্ধার জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

সকল