৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


জীবন হাতে নিয়ে মাঠে থাকবো : টি এস আইয়ুব

জীবন হাতে নিয়ে মাঠে থাকবো : টি এস আইয়ুব - নয়া দিগন্ত

যশোর-৪ আসনের ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব বলেছেন, সুষ্ঠু নির্বাচনের জন্য বারবার প্রশাসনের কাছে দাবি জানালেও কোনো প্রতিকার মিলছে না। প্রতিদিন আমার নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটছে। সর্বশেষ গত রাতে আমার বাড়িতেও হামলা করা হয়েছে। ঘটনার সময় প্রশাসনের সহযোগিতা চেয়েও আমি পাইনি।

তিনি বলেন, হামলা মামলা করে আমাদের নির্বাচন থেকে দূরে রাখা যাবে না। এক হাতে জীবন আর অন্য হাতে সুষ্ঠু নির্বাচনের দাবি নিয়ে আমরা মাঠে থাকবো। সোমবার যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে টিএস আইয়ুব অভিযোগ করেন, পুরো বাঘারপাড়া উপজেলায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। প্রতিদিন কোথাও না কোথাও বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে। সর্বশেষ রোববার আমার বাড়িতেই রাতের আধারে সন্ত্রাসীরা হামলা করে।

সংবাদ সম্মেলনে বলা হয়, নির্বাচনী তফসিল ঘোষণার পর ওয়ারেন্ট ছাড়াই ৩১ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ জন্য বিএনপির পক্ষ থেকে বাঘারপাড়া ও অভয়নগর থানার ওসিকে প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

তিনি বলেন, ইতোমধ্যে যশোর-৪ নির্বাচনী এলাকায় ধানের শীষের ৩১টি অফিস ভাঙচুর করা হয়েছে। এছাড়া বাড়িতে বাড়িতে হামলার বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেয়া হয়েছে। কিন্তু এসব সমস্যার কোনো সমাধান হয়নি।

সংবাদ সম্মেলনে টি এস আইয়ুব বলেন, এখনো নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়নি। প্রতিনিয়ত আমার কর্মীদের হয়নানি করা হচ্ছে। সংবাদ সম্মেলন থেকে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টির দাবি জানান তিনি।

তিনি বলেন, আমি প্রশাসনের দিকে তাকিয়ে আছি। প্রশাসন যদি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি না করে তাহলে পরিস্থিতি হবে ভয়াবহ। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে ও গণতন্ত্র পুনরুদ্ধারে প্রতিরোধ গড়ে তোলা হবে। এক হাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পতাকা আর অন্য হাতে নিজের জীবন নিয়ে মাঠে নেমে পড়বো।

সংবাদ সম্মেলনে যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান মশিয়ার রহমান, বাঘারপাড়া পৌর বিএনপির আহবায়ক আব্দুল হাই মনা, যুগ্ম-আহ্বায়ক শামসুর রহমান, যশোর নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম, সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চুসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement