২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ফেসবুকে ইয়াবা বিক্রির পোস্ট, অভিযানে আটক ১ 

ফেসবুকে ইয়াবা বিক্রির পোস্ট, অভিযানে আটক ১  - নয়া দিগন্ত।

নড়াইলে ফেসবুক ব্যবহার করে ইয়াবা বিক্রয়ের সময় জাকির হোসেন সুমনকে (৪২) আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে আটক করা হয়। সুমন নড়াইল পৌরসভাধীন কুড়িগ্রাম এলাকার ইউনুস মোল্যার ছেলে। এ সময় তার বাড়িঘরে ও আশেপাশে অভিযান চালিয়ে ২১০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম ও ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন। এর প্রায় দেড় বছর আগেও সুমন ইয়াবাসহ আটক হয়েছিলেন।

ডিবি পুলিশ জানায়, সুমন তার ফেসবুক আইডি ব্যবহার করে বিশ্বজিত নামের আরেক ফেসবুক ব্যবহারকারীর কাছে ইয়াবা বিক্রির প্রস্তাব করেন। তার বাড়ির পাশে ইয়াবা রাখার ছবি ফেসবুকে পোস্ট করে সুমন লিখেছেন, ‘দ্রুত নিয়ে নে, কোনো প্যাকেট নাই। লোকেশনের ডিজিটাল সিস্টেম কেমন হলো’। এভাবে ফেসবুক ব্যবহার করে বাড়ির পাশে একটি বৈদ্যুতিক খুঁটির কাছে প্যাকেটে মোড়ানো অবস্থায় ইয়াবা ফেলে রাখে সুমন। এ ক্ষেত্রে বিকাশে টাকা পরিশোধের শর্ত দেয়া হয়। এখান থেকে ইয়াবা উদ্ধারের পর পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এ সময় সুমন বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশ তাকে আটক করে। পরবর্তীতে বাড়িঘরে অভিযান চালিয়ে ইলেকট্রনিক্স ব্যবহার্য জিনিসপত্রসহ বিভিন্ন জায়গা থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ‘ব্লকরেড’ দিয়ে সুমনকে আটক করা হয়েছে। ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে মাদক বেচাকেনার চেষ্টা করছিল। ফেসবুকের সূত্র ধরে আমরা তার কাছ থেকে ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছি। মাদককে শক্ত হাতে দমন করার জন্য আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার

সকল