২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


৩২ ধারা বাতিল দাবি যশোরের সাংবাদিকদের

-

ডিজিটাল নিরাপত্তা আইনের ৩২ ধারা বাতিলের দাবিতে সাংবাদিকরা যশোরে মানববন্ধন করেছেন। শনিবার দুপুরে সাংবাদিক ইউনিয়ন যশোরের উদ্যোগে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে যশোরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।
এসময় সাংবাদিক নেতারা বলেন, একটি গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় এমন আইন কাম্য নয়। একটি কল্যাণমূলক রাষ্ট্রের জন্য সাংবাদিকদের বাকস্বাধীনতা থাকতে হবে। তাই অবিলম্বে এ কালো আইন বাতিলের দাবি জানান নেতারা।
নেতারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন স্বাধীন সাংবাদিকতায় প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। দুর্নীতি বাড়বে। যে কারণে মানুষ তাদের অধিকার থেকেও বঞ্চিত হবে।
সমাবেশে বক্তৃতা করেন জেইউজে সভাপতি শহিদ জয়, সাবেক সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক তৌহিদ জামান, শেখ আব্দুল্লাহ হুসাইন, কাজী আশরাফুল আজাদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয়

সকল