০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


নড়াইলে দাদার সঙ্গে গোসল করতে গিয়ে নাতির মৃত্যু

-

নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামে পুকুরে ডুবে পাঁচ বছরের শিশু রাব্বি (৫) মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। রাব্বি বোড়ামারা গ্রামের রফিকুল মোল্যা ছেলে। এ সময় রাব্বির ফুফাতো বোন রাবেয়া (৪) আহত হয়েছে। রাবেয়ার একই গ্রামের ফরিদ মোল্যার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দাদার সঙ্গে বাড়ির পুকুরে গোসল করতে যায় রাব্বি। এ সময় রাবেয়াও সঙ্গে ছিল। দাদা গোসল শেষ করে বাড়িতে আসলেও দুই শিশু পুকুরে অবস্থান করে। পরে তারা পুকুরে ডুবে যায়। এ সময় তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষণা করেন। রাবেয়াকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

সকল