০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


যশোরে বাজ্রপাতে শিক্ষার্থীসহ নিহত ২

-

যশোরে বাঘারপাড়ায় বজ্রপাতে মোহাম্মাদ আলী (১২) ও সাব্বির হোসেন (২০) নামে দুই জন নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত মোহাম্মাদ আলী মাহামুদপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্র এবং মাহামুদপুর গ্রামের হোসেন সরদারের ছেলে ও সাব্বির হোসেন একই গ্রামের শাহবার হোসেনের ছেলে।
এ ঘটনায় আরো দুই স্কুল শিক্ষার্থী গুরুত্বও আহত হয়েছে। আহতরা হলেন- একই এলাকার স্কুলছাত্র আইয়ুব খানের ছেলে রেজন খান (১৪) ও মিলন মোল্লার মেয়ে মিতু খাতুন (১০) বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হঠাৎ বজ্র বৃষ্টি শুরু হয়। এসময়ে নিহতও আহতরা রাস্তা দিয়ে যাচ্ছিলেন।
বৃষ্টি আসাতে তারা দ্রুত্য মোল্লার বাড়ির বারান্দায় আশ্রায় নেয়ার চেষ্টা করে। বজ্রপাত হলে তার সবাই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহম্মদ ও সাব্বিরকে মৃত ঘোষণা করেন। যশোর মেডিকেল কলেজ হাসাতালের জরুরী বিভাগের ডাক্তার কল্লোল কুমার জানান, দুপুর দেড়টার দিকে কয়েক জন লোক চার জনকে হাসপাতালে নিয়ে আসে। দেখা যায় মোহম্মদ ও সাব্বির ঘন্টা খানেক আগেই মারা গেছে। আহত রেজন খান ও মিতু খাতুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement