০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


যশোরে এক নারীকে বাড়ি থেকে উচ্ছেদ চক্রান্তের অভিযোগ

-

যশোরে সালেহা বেগম নামে এক নারীকে বাড়ি থেকে উচ্ছেদ চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ উঠেছে। গোলাম মোস্তফা নামে এক প্রতিবেশি সালেহার ক্রয় করা জমির নকল দলিল করে তাকে উচ্ছেদের চক্রান্ত করছেন। ইতোমধ্যে কয়েক দফা সালেহার বাড়িতে হামলা চালানো হয়েছে। দেওয়া হয়েছে একাধিক মিথ্যা মামলা।
রবিবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন যশোর সদর উপজেলার মুড়োলী খাঁ পাড়ার সালেহা বেগম। তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জামাতা জয়নাল আবেদিন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ‘২০০২ সালে একই এলাকার শফিকুল ইসলাম ওসমানের কাছ থেকে ১১ শতক জমি ক্রয় করেন সালেহা। পরে সেই জমিতে ঘর নির্মাণ করে বসবাস শুরু করেন তিনি। কিন্তু এরপর থেকে জমিটি দখল নিতে চক্রান্ত শুরু করেন স্থানীয় গোলাম মোস্তফা। চক্রান্তের অংশ হিসেবে তার নামে একাধিক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। একাধিকবার বাড়িতে হামলা চালিয়ে মারপিট ও বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। বাড়ি থেকে বের হওয়া রাস্তা ভেঙে ফেলা হয়েছে। বর্তমানে এই জমি নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। কিন্তু গোলাম মোস্তফা বাড়ি ছেড়ে দিতে সালেহাকে হুমকি দিচ্ছেন। তাই নিরাপত্তাহীনতায় ভুগছেন সালেহা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সালেহা বেগমের মেয়ে নূরুন নাহার, নাতি আশিকুর রহমান, প্রতিবেশি রুনা বেগম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
চীন যেভাবে মেক্সিকোকে ব্যবহার করে যুক্তরাষ্ট্রে তাদের পণ্য প্রবেশ করাচ্ছে মুলাদীর মেঠোপথে শোভা ছড়ানো সোনাইল আজ বিলুপ্তির পথে জয়পুরহাটে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ পাঁচ বছর পর ইউরোপ সফরে শি জিনপিং যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২ ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের

সকল