১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


যশোরে এক নারীকে বাড়ি থেকে উচ্ছেদ চক্রান্তের অভিযোগ

-

যশোরে সালেহা বেগম নামে এক নারীকে বাড়ি থেকে উচ্ছেদ চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ উঠেছে। গোলাম মোস্তফা নামে এক প্রতিবেশি সালেহার ক্রয় করা জমির নকল দলিল করে তাকে উচ্ছেদের চক্রান্ত করছেন। ইতোমধ্যে কয়েক দফা সালেহার বাড়িতে হামলা চালানো হয়েছে। দেওয়া হয়েছে একাধিক মিথ্যা মামলা।
রবিবার প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন যশোর সদর উপজেলার মুড়োলী খাঁ পাড়ার সালেহা বেগম। তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জামাতা জয়নাল আবেদিন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ‘২০০২ সালে একই এলাকার শফিকুল ইসলাম ওসমানের কাছ থেকে ১১ শতক জমি ক্রয় করেন সালেহা। পরে সেই জমিতে ঘর নির্মাণ করে বসবাস শুরু করেন তিনি। কিন্তু এরপর থেকে জমিটি দখল নিতে চক্রান্ত শুরু করেন স্থানীয় গোলাম মোস্তফা। চক্রান্তের অংশ হিসেবে তার নামে একাধিক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। একাধিকবার বাড়িতে হামলা চালিয়ে মারপিট ও বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। বাড়ি থেকে বের হওয়া রাস্তা ভেঙে ফেলা হয়েছে। বর্তমানে এই জমি নিয়ে আদালতে মামলা বিচারাধীন রয়েছে। কিন্তু গোলাম মোস্তফা বাড়ি ছেড়ে দিতে সালেহাকে হুমকি দিচ্ছেন। তাই নিরাপত্তাহীনতায় ভুগছেন সালেহা।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সালেহা বেগমের মেয়ে নূরুন নাহার, নাতি আশিকুর রহমান, প্রতিবেশি রুনা বেগম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল