৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ট্রাক চাপায় নারী নিহত

-

যশোরের চৌগাছায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নার্গিস বেগম(৩১) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহত নার্গিস উপজেলার সিংহঝুলি খাঁপাড়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী। নিহতের বাবার বাড়ি ঝিকরগাছা উপজেলার ব্যাঙদাহ গ্রামে।

রোববার সন্ধ্যার দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের রঘুনাথপুর জামতলায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম বলেন, নার্গিস তার ভাই আনোয়ার হোসেনের মটরসাইকেলের পিছনে চড়ে শ্বশুরবাড়ি সিংহঝুলি থেকে বাবার বাড়ি ঝিকরগাছার ব্যাঙদাহ গ্রামে যাচ্ছিলেন। চৌগাছা-ঝিকরগাছা সড়কের এসব্রিকস ইটভাটা ও রঘুনাথপুর জামতলার মোড় নামক স্থানে পৌছালে ঝিকরগাছার দিক থেকে চৌগাছার দিকে আসা একটি ধান বোঝাই ট্রাক (ঝিনাইদহ-ট-১১-০৯৮৪) সামনে থেকে মটরসাইকেলটিতে ধাক্কা দেয়। মটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন নার্গিস। এরপর ট্রাকটি তাকে চাপা দিয়ে পিষ্ট করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান। পরে উপজেলার জাহাঙ্গীরপুর বাজার থেকে ঘাতক ট্রাকটিকে আটক করে। এস আই আরো জানান, বর্তমানে ট্রাকটি চৌগাছা থানায় রয়েছে।

উল্লেখ্য শুক্রবার দুপুরে একই সড়কের ৩শ গজ দুরে পলুয়া মসজিদের সামনে হোসেন আলী নামে এক ব্যক্তিকে চাঁপা দিয়ে পিষ্ট করে একটি বাস।

 


আরো সংবাদ



premium cement