৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে ২০ লাখ টাকার ইমিটেশন গহনা জব্দ

-

যশোরের বেনাপোলে প্রায় ২০ লাখ টাকা মূল্যের ভারতীয় ইমিটেশন গহনা জব্দ করে করেছে বিজিবি। তবে এসব মালামাল পাচারের সাথে জড়িত থাকার দায়ে কেউ আটক করতে পরিনি। রোববার বেলা ১১টার দিকে বেনাপোল আমড়াখালী চেকপোস্ট একটি দুরপাল্লার পরিবহনে তল্লাশী করে এসব মালামাল জব্দ হয়।
বেনাপোল আমড়াখালী চেকপোষ্টের ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি একটি দুরপাল্লার পরিবহনে করে পাচারকারীরা ভারতীয় মালামাল পাচার করছে। এসময়ে আমড়াখালী চেকপোষ্টে বাসটি আসলে তাতে তল্লাশী করা হয়। এক পর্যায়ে বাসের সিটের নিচে দু’টি বস্তা পাওয়া যায়। বস্তা দুটি খুলে দেখা যায় তাতে বিপুল পরিমানের ভারতীয় এমিটেশন কানের দুল, নাকফুল, চেইন.চুড়িসহ প্রায় ১৯ লাখ টাকার মালামাল জব্দ করা হয়। যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আরিফুল হক বলেন, ভারতীয় মালামাল পাচারের দায়ে অজ্ঞাত নামে পোর্ট থানায় একটি মামলা করা হয়েছে এবং জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টমসের নিলাম শাখায় জমা দেওয় হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল