০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ইন্টার মিয়ামিতে মেসির সাথে জুটি বাঁধতে চান নেইমার

ইন্টার মিয়ামিতে মেসির সাথে জুটি বাঁধতে চান নেইমার - সংগৃহীত

ভবিষ্যতে ইন্টার মিয়ামিতে আবারো লিওনের মেসির সাথে একই দলে খেলার আগ্রহ প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। তারা দুজন বেশ ভালো বন্ধু। বার্সেলোনা ও পিএসজিতে তারা এক সাথে খেলেছেন। কিন্তু গত অক্টোবরে হাঁটুর ইনজুরিতে পড়ে এখনো মাঠের বাইরে থাকায় এবারের গ্রীষ্মে কোপা আমেরিকায় ব্রাজিলের হয়ে নেইমারের খেলা হচ্ছে না। এ কারণে আর্জেন্টাইন মেসির মুখোমুখি হওয়ার সম্ভাবনাও শেষ হয়ে গেছে তার।

২০২৩ সালের গ্রীষ্মে মেসিকে দলে নেয়ার পর মিয়ামি একে একে তার বার্সেলোনা সতীর্থ সার্জিও বাসকুয়েটস, জোর্দি আলবা ও লুইস সুয়ারেজকে দলে ভিড়িয়েছে।

মেসি তার বন্ধুকে মিয়ামিতে নিয়ে যাচ্ছে কিনা অথবা নেইমার নিজেই মিয়ামিতে খেলতে আগ্রহী কিনা এমন প্রশ্নের উত্তরে ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘আশা করছি আবারো আমরা একই ক্লাবে খেলতে পারব। লিও একজন অসাধারণ মানুষ। সবাই তাকে ফুটবলের মাধ্যমেই চিনে। আমি মনে করি এই মুহূর্তে সে দারুণ আনন্দে আছে। আর সে যদি খুশি থাকে তবে আমিও খুশি।’

আল-হিলালের এই ফরোয়ার্ড আগস্ট পর্যন্ত মাঠের বাইরে চলে গেছেন। শনিবার তিনি বাহরাইন গ্র্যান্ড প্রি ফমূর্লা ওয়ান দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন।

পিএসজির হয়ে নেইমার ও মেসি লিগ শিরোপা জয় করেছেন। কিন্তু প্যারিসের জায়ান্টদের চ্যাম্পিয়ন্স লিগ সাফল্য দিতে পারেননি। ৩২ বছর বয়সী নেইমার স্বীকার করেন, পিএসজিতে তারা যে একসাথে ছিলেন ওই সময়টা ছিল ক্যারিয়ারের সবচেয়ে বাজে সময়। দুজনই ২০২৩ সালে পিএসজি ছাড়েন। মেসি মেজর লিগ সকারে (এমএলস) ও নেইমার দুই বছরের চুক্তিতে সৌদি পেশাদার লিগের ক্লাব আল হিলালে যোগ দেন।

ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা নেইমার পিএসজিতে থাকার সময়ই এমএলএস-এ খেলার আগ্রহ দেখিয়েছিলেন। গত বছর যখন তাকে প্রশ্ন করা হয়েছিল ব্রাজিলে থেকে তিনি অবসর নিবেন কিনা, উত্তরে নেইমার বলেন, ‘আমি জানি না। এটা নিয়ে কিছুটা সন্দেহ রয়েছে। জানি না ব্রাজিলে আবারো খেলা হবে কিনা। আমি যুক্তরাষ্ট্রে খেলতে অবশ্যই পছন্দ করব। সত্যি বলতে অন্তত এক মৌসুম আমি সেখানে খেলতে চাই।’
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement