১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


মেসির নাম শুনে মাঠেই অশালীন অঙ্গভঙ্গি, শাস্তির মুখে রোনালদো!

মেসির নাম শুনে মাঠেই অশালীন অঙ্গভঙ্গি, শাস্তির মুখে রোনালদো! - ছবি : সংগৃহীত

শাস্তির মুখে ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচ চলাকালীন লিওনেল মেসির নাম শুনে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন তিনি। এ কারণে তাকে শাস্তি পেতে হতে পারে। জানা গেছে, নির্বাসিত করা হবে রোনালদোকে। সেই সাথে জরিমানাও করা হয়েছে তাকে।

গত রোববার আল শাবাবের ঘরের মাঠে খেলা ছিল আল নাসেরের। ৩-২ গোলে শাবাবকে হারায় রোনালদোর নাসের। প্রথম গোল তিনিই করেন। কিন্তু একটা সময় পর্যন্ত দেখে মনে হচ্ছিল খেলা ড্র হবে। শেষ দিকে ব্রাজিলের টালিস্কার গোলে জেতে নাসের।

ম্যাচ চলাকালীন রোনালদোর পায়ে বল গেলেই মেসির নাম নিয়ে চিৎকার করছিলেন শাবাব সমর্থকেরা। এই দৃশ্য সৌদি প্রো লিগে এর আগেও দেখা গেছে। দলের তৃতীয় গোলের পরও মেসির নামে চিৎকার থামেনি। তখনই দেখা যায়, প্রতিপক্ষ সমর্থকদের দিকে তাকিয়ে অশালীন অঙ্গভঙ্গি করছেন রোনালদো।

বিষয়টি ভালোভাবে নেয়নি সৌদি ফুটবল সংস্থা। তদন্ত শুরু করেছে তারা। যা খবর, রোনালদোর শাস্তি শুধু সময়ের অপেক্ষা। বুধবারের মধ্যে তার শাস্তি ঘোষণা হয়ে যেতে পারে।

জানা গেছে, দুই ম্যাচ নির্বাসিত করা হবে রোনালদোকে। পাশাপাশি আর্থিক জরিমানাও করা হবে। তেমনটা হলে সৌদি প্রো লিগে আল হাজমের বিরুদ্ধে খেলতে পারবেন না রোনালদো। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে আল আইনের বিরুদ্ধেও নামতে পারবেন না সিআর৭। সূত্র : আনন্দবাজার

 


আরো সংবাদ



premium cement
কিছু দেশ কেন নিজেদের মুদ্রার দাম কমিয়ে রাখতে চায় অবৈধ অভিবাসন প্রত্যাশীদের রোধ করতে বেলারুশের সাথে সীমান্তে পোল্যান্ডের কড়াকড়ি আরোপ রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ আজ ভারতীয় শ্রমিকরা ইসরাইলি সৈন্যদের ছাউনি, ফিলিস্তিনিদের বন্দীশালা নির্মাণ করছে! বরের বয়স ১০০, কণের ৯৬! সিনেমার গল্পকেও হার মানানো প্রেমকাহিনী কোহলির দুরন্ত ইনিংস, পাঞ্জাবকে হেলায় হারাল বেঙ্গালুরু আত্মসম্মানে আঘাত, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! দেড় বছর পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন চলতি বছরেই শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচন অস্ত্রের চালান স্থগিত, যুক্তরাষ্ট্রকে যা বলল ইসরাইল রাফায় বড় অভিযান চালিয়েও হামাসকে হারানো সম্ভব নয় : হোয়াইট হাউস

সকল