১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


আলফোনসো ডেভিসের সাথে চুক্তি করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ

- ছবি - ইন্টারনেট

এ বছর অথবা আগামী বছর আলফোনসো ডেভিসের সাথে চুক্তির সবকিছু চূড়ান্ত করতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। দ্য অ্যাথলেটিক সূত্রে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

দীর্ঘদিন ধরে কানাডিয়ান এই তারকার বিষয়ে আগ্রহ দেখিয়ে আসছে লস ব্ল্যাঙ্কোসরা। এবারের গ্রীষ্মে কম বেতনে অথবা আগামী বছর ফ্রি-ট্রান্সফারে ডেভিসকে দলে নিতে চায় মাদ্রিদ।

ডেভিসের মাদ্রিদে যোগদানের বিষয়টি চেলসি ও ম্যানচেস্টার সিটির জন্য অনেক বড় দু:সংবাদ। বায়ার্ন মিউনিখের এই লেফট-ব্যাককে আসন্ন গ্রীষ্মে দলে নেয়ার জন্য প্রিমিয়ার লিগের এই দুই দল জোড়েসোড়েই চেষ্টা চালিয়েছিল। নিজেদের শক্তি বাড়ানোর উদ্দেশ্যে এই লেফট-ব্যাককে দু’টি দলেরই প্রয়োজন ছিল। কিন্তু ২৩ বছর বয়সী ডেভিস প্রিমিয়ার লিগ ছেড়ে স্পেনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে ডেভিস বার্সেলোনার প্রস্তাবও নাকচ করে দিয়েছেন বলে জানা গেছে। কাতালান জায়ান্টদের থেকে ১৪ বারের ইউরোপীয়ান চ্যাম্পিয়নদেরই বেছে নিয়েছেন ডেভিস। মাদ্রিদের প্রধান স্কাউট জুনি কালাফাত ও ডাইরেক্টর জেনারেল হোসে এ্যাঞ্জেল সানচেজ ডেভিসের সাথে এ ব্যাপারে বেশ কয়েকবার আলোচনা করেছেন। একইসাথে তাকে বায়ার্নের সাথে চুক্তি নবায়ন না করার অনুরোধ জানিয়েছেন। ২০২৫ সালের জুনে ডেভিসের সাথে বেভারিয়ান্সদের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

লা লিগা জায়ান্টরা এর আগে বায়ার্ন থেকে বাজারমূল্যের কম দামে বেশ কিছু খেলোয়াড়কে দলে নিতে সফল হয়েছিল। এ কারণে ডেভিসের ব্যাপারেও তারা ধৈর্য্য ধরে অপেক্ষা করেছে। এর আগে ২০২১ সালে ফ্রি ট্রান্সফারে ডেভিড আলাবাকে দলে নিয়েছিল, ওই সময় বায়ার্ন তার সাথে চুক্তি নবায়নে অস্বীকৃতি জানিয়েছিল।

২০১৪ সালেও বেতন কমিয়ে তারকা মিডফিল্ডার টনি ক্রুসকে বায়ার্ন থেকে দলে ভিড়িয়েছিল গ্যালাকটিকোরা। বায়ার্ন অবশ্য ডেভিসের ব্যপারে আগের ভুল আর করতে চাচ্ছে না। যদিও বায়ার্ন ডেভিসের সাথে নতুন চুক্তির ব্যাপারে একমত হতে পারছে না।


আরো সংবাদ



premium cement