২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রিয়াল ছাড়ছেন রামোস

রামোস - ছবি : সংগৃহীত

টানা ১৬টি মৌসুম। কত স্মৃতি, কত ট্রফি। সবই আজ রামোসের কাছে পেছন ফিরে তাকানোর উপলক্ষ্য। আত্মার সম্পর্ক গড়ে ওঠা রিয়াল মাদ্রিদের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে এই তারকা সেন্ট্রাল ডিফেন্ডারের। বার্নাব্যু ছাড়ছেন সার্জিও রামোস।

মাদ্রিদের ক্লাবটি বুধবার রাতে ক্লাবের ওয়েবসাইটে জানায়, বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে অধিনায়ককে বিদায় জানাবে তারা। আগামী ৩০ জুন শেষ হবে রিয়ালের সঙ্গে রামোসের চুক্তির মেয়াদ। নতুন চুক্তির ব্যাপারে দুই পক্ষ সমঝোতায় আসতে পারেনি।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, ১০ শতাংশ বেতন কমানোসহ ৩৫ বছর বয়সী এই ফুটবলারকে এক বছরের চুক্তির প্রস্তাব দিয়েছিল ক্লাব। তিনি চেয়েছিলেন দুই বছরের চুক্তি।

২০০৫ সালে শৈশবের ক্লাব সেভিয়া থেকে দুই কোটি ৭০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে রিয়ালে যোগ দেন রামোস। ওই সময়ে যা কোনো স্প্যানিশ ডিফেন্ডারের জন্য রেকর্ড ট্রান্সফার ফি।
রামোস ছিলেন রিয়ালের রক্ষণ সেনানী। মাঝে মধ্যে গোলও করতেন দলের প্রয়োজনে। হেরে যাচ্ছে দল, এমন বাজে অবস্থায় গোল করার অনেক রেকর্ড রয়েছে রামোসের। রিয়ালের হয়ে ৬৭১ ম্যাচে রামোসের গোল ১০১টি। ১৬ বছরে জিতেছেন ৪টি চ্যাম্পিয়ন্স লিগ, ৪টি ক্লাব বিশ্বকাপ, ৫টি লা লিগাসহ মোট ২২টি শিরোপা।


আরো সংবাদ



premium cement