২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


এসেই কোয়ারিন্টিনে জেমি

এসেই কোয়ারিন্টিনে জেমি - সংগৃহীত

অপেক্ষার অবসান। অবশেষে কাতারে এসেছেন বাংলাদেশের ইংলিশ কোচ। গতকালই দোহা পৌঁছেই কোয়ারিন্টিনে চলে গেছেন কোচ জেমি ডে। এর আগে দোহা বিমানবন্দরে তার করোনা টেস্ট হয়। বুধবার পাওয়া যাবে সে রিপোর্ট। বাফুফের জন্য তার ২৪ ঘণ্টার কোয়ারিন্টিন চাওয়া হলেও কাতারী কর্তৃপক্ষ এখনও কিছুই জানায়নি।

বাংলাদেশ কোচে জেমি ডে’র কাতারে আসতে বিলম্ব ঢাকায় এই করোনা টেস্টের রেজাল্ট পজিটিভ হওয়ায়। ডিফেন্ডার মনজুরুর রহমানের আসা হয়নি একই কারণে। কাতারে আসার পর করোনা ধরা পড়ে ম্যানেজার আমের খান এবং ফিজিও ফুয়াদ হাসানের করোনা ধরা পড়ে। এখন অবশ্য সবাই সুস্থ। তবে আবার কারো পজিটিভ আসা মানে ৫ তারিখে তার ঢাকায় ফেরা নাও হতে পারে।

ইতোমধ্যে এক ক্রীড়া সাংবাদিক সন্দেহজনক করোনা রোগী হওয়ায় বাংলাদেশ থেকে আসা সব ক্রীড়া সাংবাদিকই এখন হোটেলে বাধ্যতামূলক কোয়ারিন্টিনে। কোনো দিকেই যেতে দেয়া হচ্ছে না। অবশ্য কেউ কিছু বলছে না। তবে পুলিশের কাছে করোনা সনাক্তকরণ এহতেরাজ অ্যাপস আছে। প্রত্যেক নাগরিকের মোবাইলেও এই অ্যাপস ডাউনলোড করা। তা সরকারী নির্দেশে। কোয়ারিন্টিনে থাকা কেউ বাইরে বের হলেই ধরে ফেলেব পুলিশ। সাথে সাথে ২ হাজার রিয়াল (৪৫ হাজার টাকা) জরিমানা। কোয়ারিন্টিনে থাকা সবার মোবাইলে এহতেরাজ অ্যাপসে হলুদ কোড। সবুজ কোড এলেই বাইরে বের হওয়ার সুযোগ। কবে যে মুক্তি মিলবে এই ‘বন্দী’ দশা থেকে তা কাতারী কর্তৃপক্ষই জানে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে শতাধিক টর্নেডোর আঘাত তাপদাহে শুকিয়ে মরছে সবজির চারা জামিন নামঞ্জুর, কারাগার যুবদল সভাপতি টুকু তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা, পুড়ছে ক্ষেতের ফসল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা

সকল