০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মাঠের বাইরে রামোস

সার্জিও রামোস - ছবি : সংগৃহীত

হ্যামস্ট্রিং চোটে পড়েছেন রিয়াল মাদ্রিদদের তারকা ফুটবলার সার্জিও রামোস। ফলে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। খবরটি রিয়ালের জন্য বড় ধাক্কারই। কারণ এই সময়ের মধ্যে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে লস ব্লাঙ্কসদের। রামোসের চোঠে পড়ার খবর এক বিবৃতি জানিয়েছে রিয়াল কর্তৃপক্ষ।

রামোস চোটে পড়েন উয়েফা নেশন্স লিগের ম্যাচে। গত মঙ্গলবার জার্মানিকে ৬-০ গোলে উড়িয়ে দেয় স্পেন। এই ম্যাচে প্রথমার্ধের শেষ দিকে চোট পেয়ে মাঠ ছাড়েন রামোস।

স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে, রামোসের সেরে উঠতে ন্যূনতম ১০ থেকে ১৪ দিন লাগতে পারে। সে ক্ষেত্রে কয়েকটি ম্যাচ মিস করবেন রামোস, তা নিশ্চিত বলা যায়। শনিবার লা লিগায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে জিদান শিবির। রক্ষণে বড় ভরসার জায়গা রামোসকে পাবে না স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

রামোসকে ছাড়া রিয়ালের সাম্প্রতিক রেকর্ড খুবই বাজে। চ্যাম্পিয়ন্স লিগে রামোস খেলেননি এমন শেষ আট ম্যাচের সাতটিতেই হেরেছে রিয়াল।

লা লিগায় সবশেষ ম্যাচে ভালেন্সিয়ার বিপক্ষে ৪-১ গোলে হেরেছিল রিয়াল। যা ছিল অবিশ্বাস্য। ফলে পয়েন্ট তালিকাতেও রিয়ালের অবস্থা ছন্নছাড়া। সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দলটির অবস্থান চতুর্থ।


আরো সংবাদ



premium cement