২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বেতন কমেছে মেসির সতীর্থ বার্কোসের

বেতন কমেছে মেসির সতীর্থ বার্কোসের - সংগৃহীত

কোস্টারিকার ড্যানিয়েল কলিনড্রেস চলে যাওয়ার পর বাংলাদেশের ফুটবলে এখন সবচেয়ে বড় তারকা হারনান বার্কোস। আর্জেন্টিনার হয়ে চারটি আন্তর্জাতিক ম্যাচ খেলা এই স্ট্রাইকারই এখন বসুন্ধরা কিংসের সবচেয়ে দামী ফুটবলারও। তবে করোনার ধাক্কায় ফেব্রুয়ারিতে চুক্তির সময় যে বেতন দেয়া ধরা হয়েছিল এখন সে বেতন আর দেয়া হচ্ছে না ব্রাজিলের জামাই বার্কোসকে।

উল্লেখ্য ব্রাজিলের মেয়ে বিয়ে করে সেই দেশেই থাকেন তিনি। জুন মাস থেকে তাকে প্রথম দফা চুক্তির চেয়ে পাঁচ হাজার ডলার বেতন কম দেয়া হচ্ছে। এই বেতন কমানোর প্রস্তাব বসুন্ধরা কিংসের পক্ষ থেকেই দেয়া হয়। তাতে সম্মতিও দেন বার্কোস। এই কম বেতনেই আগামী ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশী ক্লাবটিতে খেলতে রাজী তিনি। জানান, বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাসান।

অক্টোবর পর্যন্ত তার সাথে চুক্তি থাকলেও এএফসি কাপের জন্য তা ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করা হয়েছিল। এবারের এএফসি কাপ বাতিল হলেও ফেব্রুয়ারি- মার্চে ফের শুরু হতে পারে ২০২১ সালের এএফসি কাপ। তাই তার সাথে চুক্তির মেয়াদ আরো বৃদ্ধির পরিকল্পনা ক্লাব কর্তৃপক্ষের। জানান ইমরুল। ১০ সেপ্টেম্বর অন্য দুই ব্রাজিলিয়ানের সাথেই স্ত্রীকে সাথে নিয়ে আসেন বার্কোস। দলের দুই ব্রাজিলিয়ান রবিনহো এবং ফার্নান্দেজ এর সাথে ক্লাবের চুক্তি আগামী আগষ্ট পর্যন্ত। আজ শনিবার তাদের সবার করোনা টেস্ট হয়েছে। রিপোর্ট পাওয়া যাবে আগামীকাল। এরপর দলের সাথে অনুশীলনের অনুমতি। স্প্যানিশ কোচের অধীনে বসুন্ধরা কিংসের অনুশীলন আগেই শুরু হয়েছে। যদিও বার্কোসরা ব্রাজিল থেকে করোনা টেস্টের নেগেটিভ রেজাল্ট নিয়েই বাংলাদেশে আসেন।


আরো সংবাদ



premium cement