২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাফুফের আরেক সদস্য করোনায় আক্রান্ত

বাফুফের আরেক সদস্য করোনায় আক্রান্ত -

করোনা পিছু ছাড়ছে না বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্মকর্তাদের। কয়েকদিন আগে করোনা বা কোভিড-১৯ এ আক্রান্ত হন বাফুফে সদস্য ফজলুর রহমান বাবুল। বৃহস্পতিবার বাফুফে জানিয়েছে তাদের আরেক সদস্য শওকত আলী খান জাহাঙ্গীরও করোনায় আক্রান্ত।

ভিক্টোরিয়া ক্লাবের এই কর্মকর্তা বর্তমানে বাসায় চিকিৎসা নিচ্ছেন। বাফুফের নির্বাহী রেফারিজ বিভাগে কর্মরত শফিকুল ইসলাম লিমন করোনা আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা উন্নতির দিকে। আরেক নির্বাহীর স্ত্রী করোনায় আক্রান্ত হলেও পরে সুস্থ হয়েছেন। বাফুফের হিসাব কর্মকর্তা হেদায়েত উল্ল্যাহ করোনা উপসর্গ নিয়ে মারা গেলেও তিনি করোনায় মারা যাননি বলে নিশ্চিত করেছে বাফুফে।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল