২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিখ্যাত সেই ১০ নম্বর জার্সি দান করলেন ম্যারাডোনা

বিখ্যাত সেই ১০ নম্বর জার্সি দান করলেন ম্যারাডোনা - ছবি : সংগৃহীত

আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিখ্যাত ১০ নম্বর জার্সি দান করলেন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা।

১৯৮৬ বিশ্বকাপ জয়ের স্মারকটিতে থাকছে ম্যারাডোনার অটোগ্রাফও। প্রথমে নিলামের কথা ভাবলেও শেষ পর্যন্ত জার্সিটি দেয়া হবে লটারির মাধ্যমে। আর জার্সি জিততে হলে আগ্রহীদের স্বাস্থ্যকর পণ্য, মাস্ক এবং ১০০ কেজি খাদ্যপণ্য কেনার টাকা দিতে হবে।

যারা এই চ্যারিটিতে যুক্ত হবে, তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে এক জন বিজয়ী পাবেন ম্যারাডোনার এই জার্সি। লটারি থেকে প্রাপ্ত অর্থ, খাদ্য কিংবা অন্যসব পণ্য বিতরণ করা হবে বুয়েন্স আয়ার্সের শহরতলির একটি সুবিধাবঞ্চিত এলাকায়।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল