৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নতুন সিনেমার শুটিংয়ে ভারতে শাকিব খান

-

‘তুফান’ সিনেমার শুটিং করতে ভারতে গেছেন চিত্রনায়ক শাকিব খান। গতকাল সোমবার থেকে ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুরু হয়েছে ‘তুফান’ সিনেমা শুটিং। চলবে টানা এক মাস।
সিনেমাটি পরিচালনা করছেন ‘পরান’ খ্যাত নির্মাতা রায়হান রাফী। প্রেক্ষাগৃহে সিনেমাটি ঈদুল আজহায় মুক্তি পাবে। সিনেমাটি শাকিবের বিপরীতে দেখা যাবে ঢালিউডের মাসুমা রহমান নাবিলা ও টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। খলনায়ক হিসেবে থাকার কথা রয়েছে ভারতের যিশু সেনগুপ্তের।
মারকাট অ্যাকশন ধাঁচের সিনেমায় শাকিব খানকে দেখতে মুখিয়ে আছেন দর্শকরা। নতুন সিনেমা ‘তুফান’ তেমনই ধুন্ধুমার ও হাইভোল্টেজ অ্যাকশন ধাঁচের সিনেমা। প্রথমবারের মতো ‘তুফান’ সিনেমার মধ্য দিয়ে এক সাথে কাজ করছেন রায়হান রাফী ও শাকিব খান।
এদিকে ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’। এটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন অভিনেতা। সেই সাফল্যের রেশে উচ্ছ্বসিত শাকিব। দর্শকদের প্রতি জানালেন কৃতজ্ঞতা।
গতকাল সকালে সোশ্যাল মিডিয়ায় ঢালিউড সুপারস্টার লিখেছেন, ‘অবিরামভাবে মিলিয়ন মিলিয়ন ভালোবাসা পাচ্ছে রাজকুমার। প্রিয় দর্শকদের জন্যই এটা সম্ভব হয়েছে। সবাইকে ভালোবাসা।’
‘রাজকুমার’ সিনেমাটি নির্মিত হয়েছে পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে। এতে শাকিব-কোর্টনি ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, আরশ খান, ডা: এজাজ প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement