২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পরী-অরুণার পরোক্ষ লড়াই!

পরী-অরুণার পরোক্ষ লড়াই! -

শোবিজ অঙ্গনে এখন কাজের চেয়ে কথার লড়াই বেশি চলে। এই লড়াইয়ে সিনিয়র-জুনিয়র কোনো বাধা হয় না। যার যা ইচ্ছে বলে দেন মনের ইচ্ছেমতো। বিষয়টি স্পষ্ট করতে একটু পেছন থেকে আসাতে হবে। তখন ছিল ২০২১ সালের জুন মাস। পরীমণির জীবনযাপন, সম্পদ নিয়ে চর্চা তখন তুঙ্গে। সিনেমায় সাফল্য না পেয়েও কীভাবে বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন, দামি গাড়িতে চড়েন, এসব প্রশ্ন সবার মুখে। ওই সময় এক রেডিও অনুষ্ঠানে হাজির হয়ে আগুনে ঘি ঢালেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। তিনিও প্রশ্ন তোলেন, ‘একটা শিল্পী কত টাকা ইনকাম করলে পাঁচ কোটি টাকার গাড়ি চালাতে পারে, চার কোটি টাকার বাড়ি কিনতে পারে?’
যদিও পরীর নাম উল্লেখ করেননি অরুণা, কিন্তু ইস্যু ধরে বুঝে নিতে কারো কষ্ট হয়নি। আর তাই পরীমণিও নিজের সম্পদের খতিয়ান তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। জানান, তিনি ব্যাংক লোনে একটি গাড়ি কিনেছেন। আর বাড়ির মালিক নয়, তিনি ভাড়া ফ্ল্যাটে বসবাস করেন।
ঠিক দুই বছর পর আবার জুন মাস এলো। মাসের প্রথম দিনেই ফের মাথাচাড়া দিয়ে উঠল পরী-অরুণার ‘পরোক্ষ’ লড়াই! একে-অন্যকে ইঙ্গিত করে ঝাঁঝালো মন্তব্য করেছেন। তবে এবারো সচেতনভাবে নাম উচ্চারণ করেননি কেউই।
এই ফাঁকে বলা জরুরি, গত কিছু দিন ধরেই টক অব দ্য ইন্ডাস্ট্রি পরীমণি ও শরিফুল রাজ দম্পতি। রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কিছু ব্যক্তিগত ছবি-ভিডিও ফাঁস হয়েছে। যেগুলোতে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। এই ঘটনায় সুনেরাহ ও তিশার অভিযোগের তীর পরীর দিকে।
চলমান প্রসঙ্গটি পরোক্ষভাবে উঠে এলো অরুণা বিশ্বাসের বক্তব্যে। গত ৩১ মে একটি সিনেমা হলে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘আমাদের দেশের কিছু শিল্পী ওভাররেটেড। তাদের ছবি কিন্তু হলে চলে না। দর্শক দেখতে আসে না। কিন্তু ফেসবুকে তাদের মিলিয়ন মিলিয়ন ভিউজ। সুতরাং যাদের ওভাররেটেড করবেন, তাদের তো মানসিক সমস্যা হওয়ারই কথা।’
এ ছাড়া তিনি শিল্পীদের সংযত থাকার পরামর্শ দিয়ে প্রাতিষ্ঠানিক ও পারিবারিক শিক্ষার গুরুত্ব তুলে ধরেছেন। চেষ্টা করলেই সংযত থাকা সম্ভব বলে মনে করেন এই অভিনেত্রী।
ব্যাস, অতীতের নিভে যাওয়া আগুন জ্বলে উঠল। কড়া ভাষায় জবাব দিলেন পরীমণিও। বৃহস্পতিবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে নায়িকা বললেন, ‘দিদি, মিড লাইফ ক্রাইসিস ঠিকঠাক ডিল না করাটাও কিন্তু বিশাল মানসিক সমস্যা। একবার ছয়তলা বাড়ির মালিক বানিয়ে দিয়েছিলেন আমাকে। বাড়িটি এখনো খুঁজে পাওয়া যায়নি। এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পড়তে যাবেন না দিদি। এবার কিন্তু আমি আর ছেড়ে কথা বলব না আপনাকে। আর কোনো করুণা হবে না আপনার মিড লাইফ ক্রাইসিস নিয়ে।’
যদিও অরুণা বিশ্বাসের নাম উল্লেখ করেননি পরী, তবে দুইয়ে দুইয়ে চার মেলাতে গণিত বিশেষজ্ঞ হতে হচ্ছে না নেটিজেনদের। পরীর এই হুঁশিয়ারির পর অরুণা কী প্রতিক্রিয়া দেন, সেটিই এখন দেখার বিষয়।


আরো সংবাদ



premium cement