২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কারিনা এখন দুই ছেলের মা

-

দ্বিতীয়বার ছেলে সন্তানের মা হলেন অভিনেত্রী কারিনা কাপুর খান। কোল আলো করে ফের এলো ছেলে সন্তান। বড় ভাই হলো তৈমুর আলি খান। একরত্তিকে দেখার জন্য ইতোমধ্যে আগ্রহ তৈরি হয়েছে নেটিজেনদের মধ্যে।
নতুন অতিথি আসার আগমন উপলক্ষে বৃহস্পতিবার অভিনেত্রীকে দেখতে তার বাড়িতে যান কারিনার মা ববিতা কাপুর, বোন কারিশ্মা কাপুর। কারিনার বাড়িতে তার মা ববিতা কাপুরের যাওয়ার ছবি ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়।
কারিনার শারীরিক অবস্থার খোঁজ নিতে গিয়েছিলেন সাইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খান। কারিনার ননদ সোহা আলি খানও তাকে দেখতে গিয়েছিলেন।
গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার সন্তান জন্ম দেয়ার কথা ছিল। কিন্তু সেই তারিখ পিছিয়ে যায়। চিকিৎসকরা আগেই জানিয়েছিলেন যে কোনো দিনই সন্তানের মা হতে পারেন তিনি। রোববার সকালে কোল আলো করে এলো ছেলে সন্তান। দ্বিতীয়বার কারিনার ছেলে সন্তান হওয়ার খবর নিশ্চিত করেছেন অভিনেত্রীর বাবা রণধীর কাপুর। তিনি জানিয়েছেন, ‘এটা সত্যি যে দ্বিতীয়বার ছেলে সন্তানের জন্ম দিয়েছে কারিনা। আমরা সবাই এই খবরে খুশি। ব্রিচ ক্যান্ডি হাসপাতলে সন্তানের জন্ম দিয়েছে কারিনা। আমরা সবাই এখন সেখানেই যাচ্ছি।’ অভিনেত্রী বাবার কথা অনুয়ায়ী, এদিন সকাল ৯টায় পৃথিবীতে এসেছে কারিনার দ্বিতীয় সন্তান।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৬ অক্টোবর বিয়ে হয় সাইফ আলি খান এবং কারিনা কপুরের। ২০১৬ সালে পুত্রসন্তানের মা হন কারিনা। পাপারাৎজির ক্যামেরা সব সময় কারিনা সেফের প্রথম সন্তান তৈমুরের দিকে নজর রাখে। এবার দ্বিতীয়বার সন্তানের বাবা-মা হলেন তারকা দম্পতি।

 


আরো সংবাদ



premium cement