২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেপজাতে ২৯ জন নিয়োগ

-

বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষের রাজস্ব খাতে নিম্নলিখিত শূন্য পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ১০ অক্টোবর ২০১৯। লিখেছেন মাহমুদা সুলতানা
পদের নাম : সহকারী সচিব।
পদের সংখ্যা : ৩টি।
আবেদনের যোগ্যতা : স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি অথবা ৪ বছর মেয়াদি অনার্স ডিগ্রি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী ব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন/এন্টারপ্রাইজ সার্ভিসেস/শিল্প সম্পর্ক/ কমার্শিয়াল অপারেশন)।
পদের সংখ্যা : ১৫টি।
আবেদনের যোগ্যতা : দ্বিতীয় শ্রেণীর এমবিএ বা অর্থনীতি, লোকপ্রশাসন, ব্যবস্থাপনা, বিজ্ঞানে স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি অথবা সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদি অনার্স ডিগ্রি। বিবিএ, এমবিএ ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী প্রকৌশলী (পুর)।
পদের সংখ্যা : ৩টি।
আবেদনের যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ারিং (পুর) ডিগ্রি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ারিং (বিদ্যুৎ) ডিগ্রি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)।
পদের সংখ্যা : ১টি।
আবেদনের যোগ্যতা : বিএসসি ইঞ্জিনিয়ারিং (যান্ত্রিক) ডিগ্রি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ৫টি।
আবেদনের যোগ্যতা : এইচএসসি পাস এবং কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ হতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
সব পদের বয়সসীমা : ১০ অক্টোবর ২০১৯ তারিখে সব পদের বয়সসীমা ৩০ বছর। প্রার্থী মুক্তিযোদ্ধা কোটার আওতাধীন হলে ১০ অক্টোবর ২০১৯ তারিখে বয়স ৩২ বছর হতে হবে।
অনলাইনে নির্ধারিত আবেদন ফরম পূরণ করা : আবেদনকারীকে অবশ্যই বেপজা কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। ওই আবেদন ফরমটি িি.িনবঢ়ুধ.মড়া.নফ ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।
জরুরি তথ্য : ১. দরখাস্তের খামের ওপর প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম লিখতে হবে। দরখাস্তের সাথে প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সদ্য তোলা চার কপি ৫ সে.মি. ী ৫ সে.মি. সাইজের ছবি সংযুক্ত করতে হবে।
২.‘বেপজা’-এর অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংক থেকে ১ থেকে ৫ নম্বর ক্রমিকে উল্লিখিত পদের জন্য ৫০০ টাকা এবং ৬ নম্বর ক্রমিকে উল্লিখিত পদের জন্য ৪০০ টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার দরখাস্তের সাথে সংযুক্ত করতে হবে।
৩. চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। মৌখিক পরীক্ষার বোর্ডে ওই কর্তৃপক্ষের অনাপত্তিপত্র জমা দিতে হবে।
৪. মুক্তিযোদ্ধা পোষ্যদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ : ১০ অক্টোবর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : সচিব, বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ বরাবরে লিখিত দরখাস্ত জিপিও বক্স নম্বর-২২১০, ঢাকাÑ এ ঠিকানায় পাঠাতে হবে। বেপজায় সরাসরি কোনো দরখাস্ত গ্রহণ করা হবে না কিংবা বেপজার ঠিকানায় কোনো দরখাস্ত পাঠানো যাবে না।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল