০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সোনালী ও জনতা ব্যাংক লিমিটেডে ৬৯ জন নিয়োগ

-

পদের নাম : কর্মকর্তা (আইটি)।
পদের সংখ্যা : সোনালী ব্যাংক লিমিটেডে ৩৯টি ও জনতা ব্যাংক লিমিটেডে ৩০টিসহ মোট ৬৯টি পদ।
শিক্ষাগত যোগ্যতা : কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/পদার্থ/ফলিত পদার্থ বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। এসএসসি/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে ন্যূনতম একটিতে প্রথম বিভাগ বা শ্রেণী থাকতে হবে। কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ বা শ্রেণী থাকলে গ্রহণযোগ্য হবে না।
বয়সসীমা : ০১-০৭-২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/- ও তার সাথে নিয়মানুযায়ী অন্যান্য সুবিধা দেয়া হবে।
নিয়োগ পরীক্ষা : প্রার্থীদের ১০০ নম্বরের এমসিকিউ, ২০০ নম্বরের লিখিত, ৫০ নম্বরের প্র্যাকটিক্যাল পরীক্ষায় ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এমসিকিউ ও লিখিত পরীক্ষার সময়সূচি পত্রিকা এবং ওয়েবসাইটে প্রকাশ করা হবে। অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও ঠিকানা : অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ১০ অক্টোবর ২০১৮। আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট িি.ি বৎবপৎঁরঃসবহঃ.নন.ড়ৎম.নফ-তে গিয়ে অনলাইন আবেদন ফরম পূরণের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

 


আরো সংবাদ



premium cement
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া গাজায় যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : লন্ডনে পররাষ্ট্রমন্ত্রী তমা হত্যা : খুনি লিটনের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন দুই ভারতীয় গুপ্তচরকে বহিষ্কারের প্রসাথে কী বলল অস্ট্রেলিয়া চীনে মহাসড়কে ধস, নিহত বেড়ে ৪৮ তাবলীগ জামাতের মুসল্লিদের ১৩ কেজি গরুর গোশত চুরি আন্তঃসীমান্ত নদীর বন্যার তথ্য আদান-প্রদান শুরু করেছে ভারত-বাংলাদেশ সিদ্ধিরগঞ্জে স্কুলছাত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার তৌহিদুজ্জামান নিপু ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে শিশু অপহরণের একমাস পর উদ্ধার, এক দম্পতি গ্রেফতার আইসিজেতে ইসরাইলের বিরুদ্ধে সমর্থন দেবে তুরস্ক

সকল