০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ

টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ - নয়া দিগন্ত

প্রচণ্ড তাবদাহ থেকে বাঁচতে বৃষ্টির আশায় টাঙ্গাইলে বাংলাদেশ জামায়াতে ইসলামী টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে ইসতিসকার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় টাঙ্গাইল জেলা সদর মাঠে এই বিশেষ নামাজের আয়োজন করা হয়।

এতে ইমামতি ও দোয়া পরিচালনা করেন টাঙ্গাইল সাবালিয়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা নজরুল ইসলাম। জামায়াতে ইসলামীর জেলা আমির আহসান হাবীব মাসুদ, জেলা সেক্রেটারি হুমায়ুন কবির, টাঙ্গাইল জেলা ওলামা পরিষদের সভাপতি অধ্যক্ষ আব্দুল্লাহ সরকার ও মসজিদ মিশনের জেলা সেক্রেটারি মাওলানা আব্দুস সালামসহ দলের অন্য নেতারা এই বিশেষ নামাজে অংশ নেন।

এছাড়া বিভিন্ন উপজেলা থেকে আসা ওলামা-মাশায়েখসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ এতে উপস্থিত হন। সবাই অনাবৃষ্টিতে তাপমাত্রা সহনশীলতার জন্য আল্লাহর কাছে বৃষ্টি কামনা করেন।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা মালয়েশিয়ায় কাল বৃহত্তম আন্তর্জাতিক ধর্মীয় সম্মেলন রাস্তা প্রশস্ত করতে কাটা হবে ৮৫৬টি গাছ সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি গাজায় ‘গণহত্যা’র নিন্দা জানিয়ে ইসরাইলের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আহ্বান ওআইসির

সকল