০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


তাপদাহ : গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু

তাপদাহ : গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস অনলাইনে শুরু - ছবি: সংগৃহীত

সারাদেশের ওপর দিয়ে প্রবাহমান তীব্র তাপদাহের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সকল বিভাগের ক্লাস অনলাইনে শুরু হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়। একইসাথে সকল বিভাগের পরীক্ষা বন্ধ রাখার সিদ্ধান্তও নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আগামী শনিবার (৪ মে ২০২৪) পর্যন্ত অনলাইনে ক্লাস অনুষ্ঠিত হবে বলে বিশ্বিদ্যিালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. এ কিউ এম মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের অষ্টম জরুরি সভায় (ভার্চুয়ালি) সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় গৃহীত সিদ্ধান্ত মোতাবেক উল্লিখিত সময়ে বিশ্ববিদ্যালয়ের অফিস কার্যক্রম সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চললেও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার এবং জরুরি পরিষেবাসমূহ যথানিয়মে চলবে।

এছাড়া দফতরিক প্রয়োজনে দফতর প্রধানের নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা দফতরে অবস্থান করবেন বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে আগামী ২৭ এপ্রিল (শনিবার) ও ৩ মে (শুক্রবার) অনুষ্ঠিতব্য ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষের জিএসটি সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ যথানিয়মে পরিচালিত হবে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement