৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধামরাইয়ে বজ্রপাতে মাছ ব্যবসায়ীর মৃত্যু

- ছবি : ফাইল

ঢাকার ধামরাইয়ে আবুল কাসেম (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী বজ্রপাতে মারা গেছেন। মঙ্গলবার বিকেলে ধামরাইয়ের কিশোরীনগর বিলে এ ঘটনা ঘটে।

আবুল কাসেম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের বালিথা পূর্বপাড়া গ্রামের সমেজ উদ্দিনের ছেলে।

সুতিপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য শহিদুল ইসলাম জানান, ‘মঙ্গলবার বিকেলে আবুল কাসেম তার ছেলেসহ চারজনে কিশোরীনগর বিলের পুকুরে মাছ ধরতে যান। এ সময় হঠাৎ বজ্রপাতের ঘটনা ঘটে এবং তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পাশে থাকা অপর তিনজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে, এ খবর পেয়ে ধামরাই উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মো: আব্দুল্লা আল মামুন তার (আবুল কাসেম) দাফন-কাফনের জন্য আর্থিক সহায়তা হিসেবে ২৫ হাজার টাকা তুলে দেন আবুল কসেমের পরিবারের হাতে।

তিনি বলেন, ‘আবুল কাসেমের পরিবারের পাশে আমরা আছি যতটুকু সম্ভব আমি সহায়তা করবো।

এ সময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন, ‘বৃষ্টি শুরু হলে কিংবা আকাশ মেঘলা থাকলে দ্রুত নিরাপদ স্থানে চলে আসতে হবে। কারণ আমাদের দেশে প্রতি বছর অনেক লোক বজ্রপাতে মারা যান, তাই আমাদের সকলকে সাবধানে থাকতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন ইঞ্জিনিয়ার মাহবুব আলম।


আরো সংবাদ



premium cement
ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের

সকল