২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গজারিয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

গজারিয়ায় নাশকতা মামলায় ইউপি সদস্য গ্রেফতার -

মুন্সীগঞ্জে গজারিয়ায় নাশকতার মামলায় ইউপি সদস্য নজরুল ইসলাম বাদশাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৯টার দিকে হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রামে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

নজরুল ইসলাম বাদশা উপজেলার হোসেন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য। তিনি গোয়ালগাঁও গ্রামের মৃত খালেক মিস্ত্রির ছেলে বলে জানা গেছে। গজারিয়া থানার তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মুহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাদশাকে অজ্ঞাতনামা আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

এর আগে গত ৩০ নভেম্বর সন্ধ্যা পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় আটক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে ও আগামী ১০ ডিসেম্বরের ঢাকায় মহাসমাবেশ সফল করার জন্য মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা।

পরে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, মিছিল থেকে ককটেল বিস্ফোরণ করা হয় এবং বিএনপি নেতাকর্মীদের হামলায় আহত হযন উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমনসহ তিন নেতাকর্মী। ভাঙচুর করা হয় একটি সিএনজি অটোরিকশা।

এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ সুমন গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় যুবদল নেতা মমিন মৃধাকে এক নম্বর আসামি করে ৪৫ জনের নাম উল্লেখ ও ৫০/৬০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়। এতে নজরুল ইসলাম বাদশাসহ বিভিন্ন এলাকা থেকে এ পর্যন্ত ১৬ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement