০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় কুয়েত প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

আশুলিয়ায় কুয়েত প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার
- ছবি - নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়া থেকে কুয়েত প্রবাসীর স্ত্রী মারুফা বেগমের (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার দেবর হাসান শ্বাসরোধ করে তাকে হত্যার পর পালিয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

বুধবার রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো পোশাক কারখানার সামনের একটি বাড়ি
থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত মারুফা পিরোজপুরের মঠবাড়িয়া থানার জাটিবুনিয়া গ্রামের মোস্তফার মেয়ে। তার স্বামীর নাম আল-আমিন। তিনি কুয়েত প্রবাসী। মারুফা আশুলিয়ার ওই এলাকায় থেকে শারমিন গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। তার মারজানা নামের একটি ১২ বছরের কন্যা ও ফাহিম নামের একটি ছয় বছরের পুত্র সন্তান রয়েছে।

অভিযুক্ত হাসান (৩০) বরগুনার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের জাকিরের ছেলে। তিনি প্রায়ই মারুফার বাসায় যাতায়াত করতেন।

নিহতের শিশু পুত্র ফাহিম জানায়, গতকাল হাসান চাচ্চু বাসায় এসেছিল। তিনি আম্মুর সাথে মারামারি করে আম্মুর মোবাইল নিয়ে চলে গেছে।

প্রতিবেশীরা জানান, তারা সকালে উঠে কাজে চলে যান। ফিরে এসেও দেখেন মারুফা ঘুম থেকে উঠেনি। পরে ঘরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আশুলিয়া থানার (এসআই) হাচিব শিকদার জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্য করা হয়েছে। হাসানকে আটকের চেষ্টা চলছে। তাকে আটক করতে পারলেই বিস্তারিত জানা যাবে। লাশ উদ্ধার করে মর্গে হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement