২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা
শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

নড়িয়ার নশাসন ডগ্রী বাজার এলাকায় আখি আক্তার (৩০) নামে এক সৌদি প্রবাসীকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নড়িয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাসুর, ভাতিজা ও ভাগ্নিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আখি আক্তার শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ডগ্রী বাজার এলাকার সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী ও একই উপজেলার মুক্তারের চর ইউনিয়নের মূল পাড়া চেরাগ আলী বেপারী কান্দি এলাকার আনোয়ার হোসেন কাজীর মেয়ে। তাদের স্নেহা (১২) ও জিন্তু (৫) নামের দুটি মেয়ে সন্তান রয়েছে।

নড়িয়া থানা ও নিহতের শাশুড়ি নুরজাহান বেগম, বোন মিতু জানান, মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া- দাওয়া শেষে আখি তার দুই সন্তান ও শাশুড়িকে নিয়ে নিজ বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। বুধবার ভোরে শাশুড়ি নুরজাহান বেগম ও আখির মেয়েরা ঘুম থেকে জেগে আখির মাথায় আঘাত দেখে চিৎকার দেয়। পরবর্তীতে বাড়ি ও আশপাশের লোকজন ঘরে ঢুকে আখিকে মৃত অবস্থায় দেখতে পেয়ে নড়িয়া থানা পুলিশকে খবর দেয়। পুলিশ আখির লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শঙ্কর কর বলেন, আখি আক্তারকে কে বা কারা রাতে কুপিয়ে হত্যা করেছে। তার পেটে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। আমরা জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে থানায় এনেছি। ময়নাতদন্তের প্রতিবেদন ও মামলা হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement