৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ডেমরায় অপহরণের পর গৃহবধূ খুন : স্বামী-দেবর গ্রেফতার

- প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় আঞ্জুমান আরা মিতু (২৮) নামে এক গৃহবধূকে তার স্বামী অপহরণের পর খুন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহত মিতুর বাবা মো: নুরুল অমিন হাওলাদার সোমবার রাতে ডেমরা থানায় স্বামীসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত পরিচয় দুই-তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার পর মিতুর স্বামী ও দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত আসামিরা হলেন- মৃতের স্বামী ডেমরার পূর্ব হাজীনগর মহিলা মাদরাসাসংলগ্ন কালাম ভিলার ভাড়াটিয়া ও ঝালকাঠির সদর থানার বংকুড়ার গ্রামের মো: আব্দুস সালামের ছেলে মো: কামরুল হাওলাদার (৩৫), তার সহযোগী আপন ভাই ফোরকান (২২), একই বাড়ির ভাড়াটিয়া শহিদুল (৩০) ও অজ্ঞাত ঠিকানার সহযোগী ইব্রাহিম (৪৫)। তাদের সহযোগী ছিলেন আরো দুই-তিনজন।

এদিকে মামলার পর রাতেই পুলিশ নিহত মিতুর স্বামী কামরুল ও দেবর ফোরকানকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে পাঠায়।

মামলা ও থানা সূত্রে জানা গেছে, ১৬ সেপ্টেম্বর দুপুরে ডেমরার স্টাফ কোয়ার্টার বাসস্ট্যান্ড থেকে অপহরণের শিকার হন গৃহবধূ মিতু। ওই দিন মিতুর খোঁজ না পেয়ে তার বাবা ১৭ সেপ্টেম্বর ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। একই দিন সকালে মৃতের লাশ নারায়ণগঞ্জের সোরাগাঁও থানার তাজমহল রোড এলাকার রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, অপহণের পরপরই মাইক্রোবাসে মিতুকে হত্যা করা হয়। পরে লাশ ওই এলাকায় ফেলে আসে আসামিরা।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাসির উদ্দিন বলেন, মিতু হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন গ্রেফতার আসামিরা।

ওসি আরো জানান, ১২ বছর আগে কামরুলের সাথে মিতুর বিয়ে হয়। চাকরির সুবাদে তারা ডেমরার হাজীনগরে ভাড়ায় চলে আসেন সাত-আট বছর আগে। পরবর্তীকালে কামরুল ক্যামিকেলের ব্যবসা করেন। তিনি পড়াশোনা কম জানেন বলে ওই ব্যবসার হিসাব রাখতেন স্ত্রী মিতু।

এ দিকে ব্যবসা শুরুর পরই কামরুল বিভিন্ন মেয়েদের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুললে সংসারে অশান্তি শুরু হয়। তখন কামরুল পথের কাটা মিতুকে তার রাস্তা থেকে সরাতে অপহরণের পর পরিকল্পিতভাবে হত্যা করেন বলে পুলিশের দাবি।


আরো সংবাদ



premium cement