২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

ফতুল্লায় পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের ফতুল্লায় মোহাম্মদ ওবায়দুল নামে এক পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ফতুল্লার ভুইগড় মাহমুদপুর এলাকায় নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত কনস্টেবল মোহাম্মদ ওবায়দুল ভূইগড় মাহমুদপুর এলাকার আলী হোসেন ও নুরুন্নাহারের ছেলে। নিজ বাড়িতেই স্ত্রী সানিয়া ও একমাত্র মেয়ে স্নেহাকে (৬) নিয়ে বসবাস করতেন মোহাম্মদ ওবায়দুল। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নাক দিয়ে কফের মতো বের হতে দেখা গেছে। তবে ওবায়দুল ও সানিয়ার মধ্যে বিয়ের পর থেকে কলহ ছিল। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ প্রাথমিক কোনো ধারণা করতে না পারায় ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে। তাদের বাড়িটি দোতলা। আর স্ত্রী সন্তান নিয়ে দোতলা ফ্ল্যাটেই বসবাস করতেন ওবায়দুল। রাতে স্ত্রী সন্তানকে নিয়ে এক রুমেই ঘুমিয়ে ছিলেন। সকালে স্ত্রী ঘুম থেকে উঠে ওবায়দুলের কোন সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজন ডাকেন। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত চলছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement