২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অসামা‌জিক কা‌জে লিপ্ত দৌলত‌দিয়া যুবলী‌গ সম্পাদক ব‌হিষ্কার

অসামা‌জিক কা‌জে লিপ্ত দৌলত‌দিয়া যুবলী‌গ সম্পাদক ব‌হিষ্কার - ছবি : সংগৃহীত

চাঁদাবাজি, অসামা‌জিক কা‌জে লিপ্ত থাকা ও দলীয় শৃঙ্খলা ভ‌ঙের অভি‌যো‌গে গোয়াল‌ন্দের দৌলত‌দিয়া ইউ‌নিয়ন আওয়ামী যুবলী‌গের সাধারণ সম্পাদক মো: জুলহাস মোল্লা‌কে সাম‌য়িকভা‌বে ব‌হিষ্কার করা হ‌য়েছে।

শুক্রবার দুপু‌রে গোয়া‌লন্দ উপ‌জেলা যুবলীগের সভাপ‌তি মো: ইউনুস মোল্লা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক র‌ফিকুল ইসলাম সালু স্বাক্ষ‌রিত এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ তথ‌্য জানানো হয়।

প্রেস বিজ্ঞ‌প্তি‌তে উল্লেখ‌ করা হয়, যুবলীগ দৌলত‌দিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক জুলহাস মোল্লার বিরু‌দ্ধে অনাস্থা, চাঁদাবাজি ও অসামা‌জিক কর্মকাণ্ডে লিপ্ত থাকা এবং দলীয় শৃঙ্খলা ভ‌ঙের অ‌ভি‌যো‌গ রয়েছে। এর পরিপ্রেক্ষি‌তে গোয়ালন্দ উপ‌জেলা যুবলীগের জরুরি সিদ্ধান্ত মোতা‌বেক জুলহাস মোল্লা‌কে সাম‌য়িকভা‌বে সংগঠন থেকে বহিষ্কা‌র করা হয়।

ব‌হিষ্কৃত নেতা জুলহাস মোল্লা জানান, তি‌নি যুবলী‌গের কর্মী। দল‌কে ভালোবা‌সেন। দ‌লের সিদ্ধা‌ন্তের বাইরে তার যাওয়ার সাহস নেই। কিন্তু উপ‌জেলা যুবলীগ তা‌কে পদ থে‌কে অবৈধ উপা‌য়ে ব‌হিষ্কার ক‌রে‌ছে। এটা জেলা ক‌মি‌টি জা‌নে না। কোনো নো‌টিশ বা কারণ দর্শা‌নোর সু‌যোগ তা‌কে দেয়া হয়নি। ফোন বা অন্যকোনো মাধ‌্যমে তার বিরু‌দ্ধে করা অভি‌যোগ জানা‌নো হয়নি। কী অভিযোগ তার বিরু‌দ্ধে- তা তি‌নি জে‌নে‌ছেন ফেসবু‌কে বহিষ্কা‌রের এক‌টি প্রেস বিজ্ঞ‌প্তি দেখে। গঠনতন্ত্র অনুযায়ী, তি‌নি এ বহিষ্কারা‌দেশ মা‌নেন না। জেলা ও কেন্দ্রীয় নেতা‌দের স‌াথে এ বিষ‌য়ে কথা বল‌বেন তিনি।

উপ‌জেলা যুবলীগ সভাপ‌তি মো: ইউনুস মোল্লা জানান, জুলহাস মোল্লার
বিরু‌দ্ধে দৌলত‌দিয়া ইউনিয়ন যুবলীগ চাঁদাবাজি, অসামা‌জিক কা‌জে জ‌ড়িত ও দলীয় শৃঙ্খলা ভ‌ঙের অ‌ভি‌যোগ করায় জরুরি সিদ্ধান্ত
মোতা‌বেক তা‌কে সাম‌য়িকভা‌বে ব‌হিষ্কা‌রের সিদ্ধান্ত নি‌য়েছেন।


আরো সংবাদ



premium cement