২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আড়াইহাজারে ১৩ বছরের কিশোরীকে গণধর্ষণ

আড়াইহাজারে ১৩ বছরের কিশোরীকে গণধর্ষণ - ফাইল ছবি

আড়াইহাজারে ১৩ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। গত ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় ঘটলেও বুধবার সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, কিশোরীর বাড়ি আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সাথে রুপগঞ্জের গাউছিয়া এলাকায় ভাড়া থাকে। তারা গার্মেন্টস শ্রমিক। ঘটনার দিন কিশোরী তার বান্ধবীকে নিয়ে ভুলতায় ঘুরতে যায়। সেখান থেকে তাদের সাথে যোগ হয় বান্ধীর এক বন্ধু। তারা ৩ জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে বের হয়। পরে অভিযুক্তরা বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে কিশোরীকে ৫ থেকে ৬ জন মিলে গণধর্ষণ করে।

ওসি আরো জানান, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯ জনকে আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের জিজ্ঞাসাদ চলছে। শেষে জড়িতদের মামলায় আসামি করা হবে। বাকিদের ছেড়ে দেয়া হবে।

আটকৃতরা হলেন- মাগুরা জেলার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল (১৯), উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০), উপজেলার বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব (১৯), ময়মনসিংহের ইশ্বরদী থানার কাঠাঁলিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯), উপজেলার লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), উপজেলার সিংরাটি গ্রামের মহিবুরের ছেলে রানা (২০), একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), উপজেলার আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২) ও উপজেলার সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত (২০)।


আরো সংবাদ



premium cement