২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ফতুল্লায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রীবেশে এক ইজিবাইকচালককে ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ১টায় ফতুল্লার পিলকুনি এলাকায় মোল্লা বাড়ি জামে মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আ: রাজ্জাক জানান, নিহতের পকেট থেকে একটি মোবাইল পাওয়া গেছে। ওই মোবাইলের একটি নাম্বারে ফোন করলে নিহতের নাম আনোয়ার হোসেন (৪০), তার পিতার নাম আবুল হাশেম মজুমদার বলে জানান এবং তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার আশ্রাবপুর এলাকায় বলে প্রকাশ করেছে। তবে এ নাম ঠিকানা সঠিক কিনা তা যাচাই বাছাই করে দেখা হচ্ছে।

তিনি আরো জানান, হান্নান নামে এক ইজিবাইকচালক দেখেন রাত ১২টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোড থেকে ২০/২৫ বছরের দুজন ছেলে নিহতের ইজিবাইক ভাড়া করে তক্কারমাঠের দিকে যাচ্ছে। পরে লাশ দেখে হান্নান তাকে শনাক্ত করেছে। নিহতের গলায় বুকে ও পিঠে একাধীক ছুরিকাঘাত করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, নিহতের পরিচয় যাচাই বাছাই চলছে এবং তিনি ফতুল্লার কোন এলাকায় বসবাস করে কার ইজিবাইক চালান ওই বিষয়েও খোঁজ খবর নেয়া হচ্ছে। মোবাইল ফোনের সূত্র ধরে তার ভাইয়ের সাথে কথা হয়েছ। তিনি চাঁদপুর বসবাস করেন। তিনি এলেই প্রকৃত পরিচয় নিশ্চিত হওয়া যাবে। আশা করি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement