০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল - ছবি নয়া দিগন্ত

সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম, এই শান্তির ধর্মকে কলুশিত করেছে হেফাজত ইসলামের নেতাকর্মীরা। সহিংসতা ও নাশকতার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শুক্রবার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের মধুপুর মাদরাসা এলাকা পরিদর্শনের সময় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি বলেন, গত ২৮ মার্চ সারাদেশে হেফাজতের ডাকা হরতালের সহিংসতা ও নাশকতা চালিয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ও বাড়ি, ঘর ভাংচুর, লুটপাটসহ বেশকিছু লোক আহত এ ঘটনায় সিরাজদিখান থানায় ১০টি মামলা হয়েছে।

মন্ত্রী আরো বলেন, ‘আমি নিজে এসে দেখে গেলাম, আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সহিংসতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব। আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন সময় মতো তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন তার হাতে বাংলাদেশ তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করে না।’

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোমেন আলি, সিরাজদিখান উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়েজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুবকর সিদ্দিক।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বোরহান উদ্দিনসহ সকল দফতরের প্রশাসন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement