২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে অপহরণের পর সাত বছরের শিশুকে হত্যা

সিদ্ধিরগঞ্জে অপহরণের পর সাত বছরের শিশুকে হত্যা -

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রিয়াদ (৭) নামে এক শিশুকে অপহরণের পর হত্যার ঘটনা ঘটেছে। অপহরণের ১১ দিন পর মঙ্গলবার রাতে ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আটকৃতের নাম সুজন (২৮)। তিনি গাইবান্দা জেলার মিয়া গ্রাম এলাকার কোরবান আলীর ছেলে।

নিহত শিশু রিয়াদ সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের চরশিমুল পাড়ার স্থানীয় একটি মাদরাসায় পড়াশোান করতো। সে তার মা-বাবার কনিষ্ঠ সন্তান। আদমজী সোনামিয়া বাজার এলাকায় করিম মিস্ত্রির ভাড়া বাসায় বাবা-মায়ের সাথে থাকতো শিশু রিয়াদ। রিয়াদের গ্রামের বাড়ি গাইবান্দা জেলার খোলাহাটি ইউনিয়নের মিয়া গ্রামে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শওকত জামিল জানান, ২৮ এপ্রিল সিদ্ধিরগঞ্জ থানায় শিশু রিয়াদের বাবা রাজু বাদি হয়ে একটি নিখোঁজের জন্য সাধারণ ডায়েরি করেন। এর আগে ২৪ এপ্রিল ইফতারের পর সিদ্ধিরগঞ্জের আদমজী সোনামিয়া বাজার এলাকার ভাড়া বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় রিয়াদ। এরই মধ্যে একটি মোবাইল নাম্বার থেকে রিয়াদের বাবার মোবাইলে ছেলেকে ফিরে পেতে দেড় লাখ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে।

তিনি আরো বলেন, পরে ওই মোবাইল কললিস্টের সূত্র ধরে আমরা তদন্ত শুরু করি। একপর্যায়ে আমরা অপহরণকারীকে শনাক্ত করি। পরে বুধবার ভোরে সিদ্ধিরগঞ্জের চর সিমুলপাড়া এলাকা থেকে অপহরণকারী নিহত রিয়াদের দূরসম্পর্কের খালু সুজনকে (২৮) আটক করি। এবং তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী জালকুড়ির তালতলা এলাকার একটি ডোবা থেকে শিশু রিয়াদের অর্ধগলিত লাশ উদ্ধার করি।

ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, শিশু রিয়াদ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে আমরা একজনকে আটক করেছি। প্রাথমিকভাবে আমরা এই হত্যাকাণ্ডের সাথে আরো একজনের জড়িত থাকার তথ্য পেয়েছি। তবে তদন্তের কারণে আমরা এখনি তার নাম বলতে পারছি না। এ বিষয়ে বিস্তারিত আমরা পরে জানাতে পারবো। এ ঘটনায় থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement