২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টঙ্গীতে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

টঙ্গীতে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২ - ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ডিবি কর্মকর্তা পরিচয়ে অটোরিকশা চুরি করে পালানোর সময় শাহজাহান (৩২) ও কুদ্দুস (৪০) নামের দু’জনকে আটক করেছে এলাকাবাসী। এ সময় তাদের ব্যবহৃত সিএনজি চালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

জিএমপির উপ-কমিশনার (অপরাধ-উত্তর) মো: জাকির হাসান শুক্রবার এ তথ্য জানিয়েছেন।

জিএমপির উপ-কমিশনার মো: জাকির হাসান জানান, বৃহস্পতিবার রাতে ডিবি কর্মকর্তা পরিচয়ে দু’ব্যক্তি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী কলেজগেটে যাওয়ার কথা বলে সেনা কল্যাণভবন এলাকার সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে একটি অটোরিকশায় ওঠে। কিছু রাস্তা যাওয়ার পর ওই দু’যাত্রী শাহজাহান ও কুদ্দুস তাদের ল্যাপটপ সিএনজি ফিলিং স্টেশনে ফেলে এসেছে জানিয়ে তা আনতে অটোরিকশা চালককে অনুরোধ করে। চালক ল্যাপটপ আনতে ফিলিং স্টেশনের দিকে রওনা হয়। এ সময় পেছন থেকে ওই দু’জনের সহযোগীরা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। চালক ঘটনাস্থলে ফিরে এসে তার রিকশা না পেয়ে চিৎকার শুরু করে। অবস্থা বেগতিক দেখে শাহজাহান ও কুদ্দুস তাদের সহযোগীদের ব্যবহৃত অটোরিকশায় চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসী ও পথচারীরা ধাওয়া করে তাদের ধরে ফেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, ওই দু’জনকে তাদের ব্যবহৃত সিএনজি চালিত একটি অটোরিকশাসহ আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চুরি করে নিয়ে যাওয়া অটোরিকশাটি রাতেই মিলগেট এলাকা থেকে উদ্ধার করে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement