০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


কেন্দ্রীয় যুবলীগ নেতার বিরুদ্ধে চেয়ারম্যানসহ স্থানীয়দের ঝাড়ু মিছিল

যুবলীগ নেতার বিরুদ্ধে চেয়ারম্যানসহ স্থানীয়দের ঝাড়ু মিছিল - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের সদর উপজেলায় আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমীর শেখের বিরুদ্ধে মানববন্ধন ও ঝাড়ু মিছিল হয়েছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ স্থানীয়রা। বুধবার দুপুরে উপজেলার ধলাগাঁও বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এ সময় তার বিরুদ্ধে নারী নির্যাতন, মাদক কারবার, চাঁদাবাজী ও সন্ত্রাসীদের গডফাদাসহ বেশ কয়েকটি অভিযোগ করেন মানববন্ধনকারীরা।

সরেজমিনে দেখা যায়, মানববন্ধন ও ঝাড়ু মিছিলে রামপাল ইউনিয়নের শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এ সময় সবাই কেন্দ্রীয় যুবলীগ নেতা আজমীর শেখকে নারী নির্যাতন, মাদক সম্রাট, কিশোর গ্যাংয়ের গডফাদার ও চাঁদাবাজীর দায়ে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। পরে তারা মানববন্ধন শেষে ঝাড়ু মিছিলের পাশাপাশি বিক্ষোভ প্রদর্শন করেন।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন রামপাল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আজগর বেপারী, ইউপি সদস্য মহিউদ্দন আহম্মেদ, সানি আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রাশেদ কবির সোহেল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগ সভাপতি রবিউল জিতু, রামপাল কলেজ ছাত্রলীগ সভাপতি পায়েল ফরাজি, সাধারণ সম্পাদক লিয়নসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল