১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


সাভারে দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা

- নয়া দিগন্ত

সাভার পৌর এলাকায় দিনদুপুরে মো: মিলন হোসেন (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ওই এলাকার দক্ষিণ জামসিং মহল্লার পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

মিলন হোসেন পৌর এলাকা জামসিং মহল্লার ফজলুল হকের ছেলে। এ ঘটনায় সন্ধ্যা পর্যন্ত হত্যার কারণ উদঘাটন করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, সকাল ১১টার দিকে মিলন বাসা থেকে বের হয়ে গেলে দুপুর ২টা পর্যন্ত মিলনের কোনো খোঁজ পাওয়া যায়নি। পরে ৩টার দিকে রক্তাক্ত অবস্থায় মিলনের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে নিহত মিলন তার ইমন নামে যে বন্ধুর সাথে সকাল থেকে কাজ করছিলেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সাভার মডেল থানা পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ

সকল