২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু - প্রতীকী

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোর্শেদ পাটওয়ারী (৩০) নামে এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। এ সময় শিশুসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। রোববার বিকেলে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ধানুয়া এলাকায় কাভার্ড ভ্যান এবং সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে। অটোরিক্সার যাত্রীরা বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন।

ঘটনার বিবরণে আরো জানা গেছে, নিহত মোর্শেদ পাটওয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটওয়ারীর ছেলে।

আহতরা হলেন, রুনু বেগম (৩৫), মালেক (৪০) ও মেহেদী (৭)। আহতদেরকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আহত যাত্রীরা বিয়ের দাওয়াত খেয়ে চাঁদপুর অভিমুখী হয়ে বাড়ি ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি অটোরিক্সাটি ধানুয়া এলাকায় আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা শাহ সিমেন্টের একটি কার্ভাডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

আশপাশের লোকজন তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক অটোরিক্সা চালক মোর্শেদ পাটওয়ারীকে মৃত ঘোষণা করেন। আহত অপর ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement