০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মুন্সীগঞ্জে উপ-নির্বাচনে হালিম দেওয়ান নির্বাচিত

- ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের গজারিয়া গুয়াগাছিয়ার ৬নং ওয়ার্ডের মেম্বার পদে উপ-নির্বাচনে হালিম দেওয়ান ফুটবল প্রতীক নিয়ে ৪৯৯ ভোটে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সিরাজ সরকার মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৩ ভোট।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার আমানউল্লাহ আমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার সকাল ৯টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। এ ওয়ার্ডের মেম্বার আহম্মেদ দেওয়ান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে পদটি শূন্য হয়।

মেম্বার আহম্মেদ দেওয়ানের বড় ছেলে হালিম দেওয়ান এই ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে ফুটবল মার্কায় প্রতিযোগিতা করে বিজয়ী হয়েছেন।

উপজেলা (সহকারী কমিশনার ভূমি) এস এম ইমাম রাজি টুলু জানান, মেম্বার পদে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছিল।

পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ৩০ সদস্য ভোটের নিরাপত্তায় নিয়োজিত ছিল বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল