২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে বিদ্যুৎষ্পৃষ্টে মুক্তিযোদ্ধার মৃত্যু

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
আমান আলী মণ্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। - ছবি : নয়া দিগন্ত

টাঙ্গাইলের কালিহাতীতে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে আমান আলী মণ্ডল (৮০) নামে এক আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সোমবার সকালে পালিমা বাসস্ট্যান্ড সংলগ্ন পুকুর থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় লোকজন। বিকেলে রাষ্ট্রীয় মার্যাদা তাকে দাফন করা হয়।

আমান আলী মণ্ডলের ছোটভাই পিয়ার আলী মণ্ডল বলেন, রোববার সন্ধ্যার পর থেকে তাকে (আমান আলী) পাওয়া যাচ্ছিল না। সোমবার বেলা ১১ টার দিকে পালিমা বাসস্ট্যান্ড সংলগ্ন পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি ওই পুকুরে মাছ চাষ করতেন। তার হাতে বিদ্যুতের তার জড়ানো ছিল। এতে মনে হচ্ছে তিনি রোববার সন্ধ্যার পর পুকুরে ভাল্ব লাগাতে গিয়ে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে পানিতে ডুবে যান।

সোমবার বিকেলে পালিমা দক্ষিণপাড়ায় নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এর আগে পালিমা হাইস্কুল মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করেন কালিহাতীর এসিল্যান্ড মো: কামরুল হাসান। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহাজারুল ইসলাম তালুকদার।


আরো সংবাদ



premium cement